দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় উত্তপ্ত চুয়েট

রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ২ ছাত্র নিহতের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছে ক্যাম্পাস এলাকা।

সোমবার (২২ এপ্রিল) রাত সাড়ে ৮ টায় পাওয়া সর্বশেষ তথ্যে উত্তেজিত শিক্ষার্থীরা শাহ আমানত পরিবহনের একটি বাসে আগুন লাগিয়ে দিয়েছে বলে জানা গেছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এর আগে বিকাল ৩টায় দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের সেলিমা কাদের কলেজ গেট এলাকায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে শান্ত সাহা ও তৌফিক হোসেন নামে চট্টগ্রাম প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই ছাত্র নিহত হন।

জানা গেছে, ঘটনার পর থেকেই চুয়েট ক্যাম্পাস এলাকার সামনের সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় শাহ আমানত লাইনের চারটি বাস আটক করে শিক্ষার্থীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা চালাচ্ছেন।

ঘটনাস্থলে চুয়েটের ছাত্র কল্যাণ সংস্থার উপ-পরিচালক সাইফুল ইসলাম উপস্থিত রয়েছেন। এ বিষয়ে দ্রুত তদন্ত কমিটি গঠন করে দোষীদের চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top