দুই কোটি টাকার গাড়ি ও ব্যাংকঋণ নিয়ে যা বললেন রাফসান

চাটগাঁ নিউজ ডেস্ক : জনপ্রিয় কনটেন্ট নির্মাতা ও মডেল ইফতেখার রাফসান দ্য ছোট ভাই সম্প্রতি মা-বাবাকে একটি অডি গাড়ি উপহার দিয়েছেন। সেটি নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। তার মা-বাবার আড়াই কোটি টাকার ব্যাংকঋণের একটি তথ্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় মিশ্র প্রতিক্রিয়া। সেই ঋণ এখন বেড়ে সোয়া তিন কোটি টাকা হয়েছে। নেটিজেনরা বলছেন, রাফসান চাইলে গাড়ি না কিনে বাবার কোম্পানির নেওয়া ব্যাংকের ঋণ পরিশোধ করতে পারতেন।

মঙ্গলবার (১৪ মে) রাতে নিজের ফেসবুকে ভিডিও পোস্ট করে রাফসান বলেন, আমি গতকাল ফেসবুকে একটা পোস্ট দেখলাম, আমি নাকি ২ কোটি টাকার একটা গাড়ি কিনেছি, আর আমার বাবার নাকি ৩ কোটি টাকার লোন। এখানে কিছু ভুল তথ্য আছে। আমার এই গাড়ির দাম ২ কোটি টাকার আশপাশেও না। এটা একটু চেক করে দেখেন, এটা অনেকেই জানে। ভিডিওতে বাবা-মায়ের ঋণ নেওয়ার কথা স্বীকার করেন রাফসান।

বিষয়টি এখন আদালতে বিচারাধীন দাবি করে তিনি বলেন, সেখান থেকে নির্দেশনা না দেওয়া পর্যন্ত ঋণ পরিশোধ করব কীভাবে? কারণ, আদালত তো এখনো নির্ধারণ করে দেননি কত টাকা পরিশোধ করতে হবে।

তিনি বলেন, আপনারা জানেন, ব্যাংক থেকে ঋণ নিতে হলে কিছু জিনিস বন্ধক রাখতে হয়। আমরা একটা জমি বন্ধক রেখেছি, সেটার দাম যদি ১০ টাকা হয়, আমরা ঋণ নিয়েছি এক টাকা। তারা এই ঋণের পরিবর্তে আমাদের ১০ টাকার জিনিসটা নিতে চায়। তাই আমরা আদালতে গিয়েছি।

আপনি আমাকে বলেছেন, আমি একজন সন্তান হয়ে কেন ঋণ পরিশোধ করছি না। আমি বলতে চাই, আমার ভাই ও আমি যথেষ্ট ভালো সন্তান। আমি ও আমার ভাই মিলে অবশ্যই ঋণ পরিশোধ করতে পারি। কিন্তু আদালত তো বলে নাই কত টাকা পরিশোধ করতে হবে, তাহলে আপনি বলে দেন কত টাকা পরিশোধ করব?

শুধু তা–ই নয়, বিষয়টি যে বা যারা ছড়িয়েছে, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন রাফসান। তিনি বলেন, যিনি মরাল পুলিশিং করছেন, তিনি ভুল তথ্য ছড়াচ্ছেন। আমি আমাদের আইনজীবীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। আমরা কি হাজার কোটি টাকা নিছি? দেশের বাইরে পালিয়ে গেছি? যখনই কত টাকা পরিশোধ করতে হবে জানব, তখন পরিশোধ করে দেব।

চাটগাঁ নিউজ/এআইকে/এসএ

Scroll to Top