থানার ১০০ গজ দূরে প্রেমিককে আটকে রেখে দলবেঁধে ধর্ষণ!

নিজস্ব প্রতিবেদক : নগরীর খুলশী থানার মাত্র ১০০ গজ দূরে প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। কুমিল্লা থেকে চট্টগ্রাম আসা ওই তরুণীকে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষকরা এই অপকর্ম ঘটিয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে খুলশী থানাধীন টি কে গ্রুপ কারখানা এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আবুল কালাম নামে এক পরিচ্ছন্নতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপি’র বায়েজিদ জোনের সহকারি পুলিশ কমিশনার মো. বেলায়েত হোসেন। তিনি বলেন, সংঘবদ্ধ একটি চক্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক তরুণী। মামলা দায়ের হয়েছে। মামলায় পাঁচজনকে আসামি করা হয়েছে।

জানা গেছে, প্রেমিকের সাথে কুমিল্লা থেকে চট্টগ্রাম এসেছিলেন এক তরুণী। ফেরার পথে রাত বেশি হয়ে যাওয়ায় পাহাড়তলী রেল স্ট্রেশনে পায়চারী করছিলেন দুজনে। এমন সময় তাদেরকে আশ্রয় দেওয়ার কথা বলে প্রেমিক যুগলকে থানার বিপরীত পাশে খুলশীস্থ টি কে গ্রুপের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায় তারা। সেখানেই প্রেমিকের হাত-পা বেঁধে রেখে ওই তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ‘বিয়ে করার উদ্দেশে কিশোরী ও কিশোর চট্টগ্রামে এসেছেন বলে জানিয়েছেন। এখানে এসে কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। আমরা একজনকে শনাক্ত করে গ্রেফতার করেছি। আরও তিনজন এ ঘটনার সঙ্গে জড়িত বলে আমরা জানতে পেরেছি। তাদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ওই কিশোরীর আত্মীয়স্বজন ইতিমধ্যে চট্টগ্রাম এসে পৌঁছেছেন। মামলা প্রক্রিয়াধীন।’

চাটগা নিউজ/ উজ্জ্বল/এসএ

Scroll to Top