ত্রিপুরার মুখ্যমন্ত্রীর জন্য ইলিশ, আম ও মিষ্টি উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

চাটগাঁ নিউজ ডেস্ক : ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সাহার জন্য উপহার হিসেবে বাংলাদেশের সুস্বাদু হাড়িভাঙ্গা আম, ইলিশ মাছ ও মিষ্টি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে উপহার সামগ্রী আগরতলায় নিযুক্ত বাংলাদেশের সহকারী হাইকমিশনারের কাছে পৌঁছে দেয়া হয়।

ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে ৪০০ কেজি হাড়িভাঙ্গা আম, ৫০ কেজি ইলিশ মাছ ও ৫০ কেজি মিষ্টি উপহার পাঠানো হয়।

স্থানীয় সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠান শোয়েব ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী মো. রাজিব উদ্দিন ভূঁইয়া দুই দেশের শূন্যরেখায় আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী ও মো. আল-আমিনের কাছে উপহার সামগ্রী হস্তান্তর করেন। তারা ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহার কাছে এগুলো পৌঁছে দেবেন।

আগরতলার বাংলাদেশ সহকারী হাইকমিশনের প্রথম সচিব রেজাউল হক চৌধুরী বলেন, ‘ত্রিপুরার সঙ্গে বাংলাদেশের মানুষের আত্মার যোগাযোগ এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। এরই একটি বড় উদাহরণ এই নিয়মিত উপহার বিনিময়। এর মাধ্যমে মধুর সম্পর্ক আরও সুদৃঢ় হবে।

এ সময় আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস. এম রাহাতুল ইসলাম, আখাউড়া স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা আব্দুল কাইয়ুম তালুকদার, স্থলবন্দরের সহকারী পরিচালক মাহমুদুল হাসান, আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশ চেকপোস্টের ইনচার্জ মো. খাইরুল আলম ও আগরতলার কাস্টমস সুপারিনটেনডেন্ট দিব্যেন্দু ভৌমিক উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

 

Scroll to Top