ডেবারকূল ঐক্য সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

ইফতেকার নুর তিশন: চন্দনাইশ বৈলতলী ইউনিয়নের সামাজিক সংগঠন ডেবারকূল ঐক্য সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগষ্ট) ডেবারকূল ঐক্য সংঘের স্থায়ী কার্যালয়ে সকাল থেকে উৎসবমুখর পরিবেশে এ ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

সংগঠনের দ্বি-বার্ষিকী নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ কায়সার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওমর ফারুক ইমতিয়াজ।

সভাপতি পদে নির্বাচন করেছেন সাবেক সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক কায়সার। সাধারণ সম্পাদক পদে নির্বাচন করেছেন শাহাজান সানি ও ওমর ফারুক ইমতিয়াজ।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ফয়জুল আজিম, যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, সাইফুল ইসলাম মানিক এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাবেদ হোসেন।

মো. জালাল উদ্দীন সাঈদ কে প্রধান নির্বাচন কমিশন করে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচন কমিশনার ছিলেন, মো. রাশেদুল ইসলাম, মো. সাহেদুল ইসলাম, মো. রিদুয়ান সাঈদ নুর সুমন ও সাইফুদ্দীন সাঈদ।

ডেবারকুল ঐক্য সংঘ একটি সামাজিক ও অরাজনৈতিক সামাজিক সংঘঠন। সংঘঠনটি সামাজিম ও মানবিক কাজের মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে দক্ষিন চট্টগ্রামে, আগামীতেও সে জনপ্রিয়তা আরো বৃদ্ধি হয় মতো কাজ করে যাবেন সংঘটনের সকলে মিলে এমন এমন প্রত্যয় ব্যক্ত করেন নির্বাচিতরা।

চাটগাঁ নিউজ/তিশন/এআইকে

Scroll to Top