ট্রেনের ৫০০ টিকিটসহ ১২ কালোবাজারি আটক

চাটগাঁ নিউজ ডেস্ক : ঈদে ট্রেনের ৫০০ টিকিট কালোবাজারি চক্রের ২ জন মূল হোতাসহ ১২ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‍্যাব)। অন্যের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর ব্যবহার করে এসব টিকিট কেটেছে তারা। যা পরবর্তী সময়ে চড়া দামে যাত্রীদের কাছে বিক্রি করে থাকে। আটক হওয়াদের মধ্যে ঢাকা রেলওয়ে স্টেশনের বেসরকারি ট্রেনের বিক্রয় প্রতিনিধিও রয়েছেন।

শুক্রবার (১৪ জুন) দুপুর ১২টায় কমলাপুর রেলওয়ে স্টেশনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ৩ এর অধিনায়ক লে. কর্নেল মো. ফিরোজ কবির।

তিনি বলেন, আটক ১২ জন তিনটি চক্রের সদস্য। এর মধ্যে দুইটি চক্রের সদস্যরা বেশ কিছুদিন ধরে বিভিন্ন মানুষের এনআইডি কার্ড সংগ্রহ করে ও সচল সিমের মাধ্যমে অনলাইনে টিকিট কিনতেন। পরে সেই টিকিট প্রায় তিনগুণ দামে বিক্রি করতেন তারা। তারা হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে নিজেদের মধ্যে যোগাযোগ করতেন। আরেকটি চক্র যারা কমালাপুর থেকে স্ট্যান্ডিং টিকিট কিনে বাড়তি দামে বিক্রি করতো। অনলাইন টিকিট বিক্রি চক্রের মূল হোতা সোহেল এবং আরিফুলকে গ্রেফতার করা হয়েছে। টিকিট কালোবাজারি চক্রের বিরুদ্ধে র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top