ট্রাক-কাভার্ডভ্যান সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৫

মিরসরাই

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম মিরসরাইয়ে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে বেলায়েত হোসেন (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে।  আর আহত হয়েছে আরো অন্তত ৫ জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বেলায়েত হোসেন ফেনী সদর উপজেলার দক্ষিণ মাইজবাড়ি গ্রামের মৃত হাফেজ আহম্মদের ছেলে। আর আহতরা হলেন— ট্রাক চালক সাগর, চালকের সহকারি মো. ইব্রাহিম। বাকিদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, বারইয়ারহাট উত্তর বাজারের ইউটার্ন পার হওয়ার সময় একটি কাভার্ডভ্যান ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে থেকে তাদের উদ্ধার করে বারইয়ারহাট ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা। পরে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

বারইয়ারহাট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র ষ্টেশন অফিসার জয়নাল অবেদীন বলেন, ভোরে কাভার্ডভ্যান-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ ঘটনায় একজন নিহত রয়েছেন। এছাড়া ৫ জন আহত রয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক বোরহান উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত বেলায়েত হোসেনের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। তিনি পথচারি ছিলেন। বারইয়ারহাট এলাকার কোন একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন বলে জানতে পেরেছি। পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া মরদেহ তাদের বুঝিয়ে দেওয়া হয়। দুর্ঘটনাকবিলত গাড়ি থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top