জাল রেভিনিউ স্ট্যাম্পসহ দুজন ধরা

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরে অভিযান চালিয়ে ১৭ লাখ ৬৮ হাজার ৮০০ টাকার ১৫ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট-ফিসহ ২ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (৩ জুন) রাতে নগরের আগ্রাবাদ ও কোর্ট হিল থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ২ জন হলেন- মো. আমিরুল ইসলাম প্রকাশ টিটু (৩৫) ও আব্দুল মোনাফ (৩৩)।

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ কমিশনার মোহাম্মদ আলী হোসেন জানান, সোমবার রাতে নগরের আগ্রাবাদ এলাকার বাশার স্কয়ারের ষষ্ঠ তলায় শাহরিয়ার অ্যান্ড ব্রাদার্স লিমিটেড নামের সিঅ্যান্ডএফ এজেন্ট অফিস থেকে মো. আমিরুল ইসলাম প্রকাশ টিটুকে ১০ লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ গ্রেফতার করা হয়। যার মধ্যে ৫০০ টাকা মূল্যমানের ২ হাজারটি জাল রেভিনিউ স্ট্যাম্প ছিল।

তিনি আরও বলেন, পরে আমিরুল ইসলামের তথ্যের ভিত্তিতে নগরের কোর্ট হিল আইনজীবী সমিতির দোয়েল ভবনের নিচতলার ১১ নম্বর দোকান থেকে আব্দুল মোনাফকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৭ লাখ ৬৮ হাজার ৮০০ টাকার বিভিন্ন মূল্যমানের ১৩ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট-ফি উদ্ধার করা হয়।

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. শামীম কবির বলেন, জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট ফি ঢাকা থেকে সংগ্রহ করে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চট্টগ্রামে আনেন। সিঅ্যান্ডএফের বিভিন্ন কাজে রেভিনিউ স্ট্যাম্পের প্রয়োজন হয়, সেখানে জাল রেভিনিউ স্ট্যাম্প ব্যবহার করতেন ও বিভিন্ন সিঅ্যান্ডএফের অফিসে সরবরাহ করতেন মো. আমিরুল ইসলাম। তার কাছ থেকে আব্দুল মোনাফ সংগ্রহ করেছিল। গ্রেফতার ২ জনের বিরুদ্ধে নগরের ডবলমুরিং থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top