ছিনতাইয়ের ১ ঘন্টার মধ্যে ২ ছিনতাইকারী আটক

চাটগাঁ নিউজ ডেস্ক: জোহরা বেগম নামে ৬০ বছর বয়সী এক মহিলা তার অসুস্থ বড় বোন রাবেয়া বেগমকে ডাক্তার দেখানোর জন্য গ্রামের বাড়ী থেকে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন কালারপুর এলাকায় আসেন আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০টায়।

ডাক্তার দেখোনো শেষে বাদী ও তাঁর বড় বোন বাড়ী ফেরার জন্য দুপুর ১২টার দিকে বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় বাস স্ট্যান্ডে গাড়ীর জন্য অপেক্ষা করার সময় হঠাৎ দুই ছিনতাইকারী ছোরা নিয়ে ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগীর হাতে থাকা একটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

উক্ত ছিনতাইয়ের ঘটনা ঘটার ১ ঘন্টারও কম সময়ের মধ্যে বায়েজিদ বোস্তামী থানার এক অভিযানিক দলের অভিযানে ছিনতাইয়ের ঘটনায় জড়িত মোঃ জাহেদ (২০) ও মোঃ তারেক প্রকাশ তারেক জিয়া (২২) নামে ছিনতাই চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

এ সময় ছিনতাইকৃত মোবাইল সেট ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ছোরাও জব্দ করে পুলিশ।

গ্রেফতার মোঃ জাহেদ রক্ষীপুর জেলার সদর থানাধীন তেহারী গঞ্জ ইউনিয়নের পূর্ব চর উবুতি এলাকার নুরু মুন্সির বাড়ীর মোঃ রফিক ছেলে ও মোঃ তারেক প্রকাশ তারেক জিয়া চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দোহাজারীর পূর্ব হাছনদন্ডি এলাকার মাস্টার বাড়ির মোঃ হারুন অর রশিদের ছেলে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি সনজয় কুমার সিংহ গণমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধনী) আইন, ২০১৯ এর ৪(১)/৫ মতে মামলা রুজু করা হয়েছে। পরে অভিযুক্তদের আদালতে সোপর্দ করা হয়।

 

Scroll to Top