ছয় ছেলের কেউ এলেন না মায়ের জানাযায়!

এস আলমের মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ এস আলম গ্রুপ। যার চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ। আলোচিত এই ব্যবসায়ীর মা চেমন আরা বেগম (৯২) আজ (রোববার) ভোরে রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সম্পর্কে তিনি সাবেক আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর আপন বড় বোন এবং সাবেক আলোচিত ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর ফুফু।

ঢাকা  থেকে হেলিকপ্টারে মরহুমার মরদেহ চট্টগ্রামের পটিয়ায় আনা হয় দুপুরে। আছরের নামজের পর জানাজা ও দাপন সম্পন্ন হলেও দেখা যায়নি মরহুমার ছয় ছেলেকে।

শুধু ছেলেই নয়, ৫ মেয়ের ২ মেয়ে এবং রেখে যাওয়া অধিকাংশ নাতি-নাতনিদেরও দেখা যায়নি সেখানে। বিষয়টি নিশ্চিত করেছেন এস আলমের ঘনিষ্টজন ও প্রতিবেশিরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরহুমার নামাজে জানাযা পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বাদে আছর অনুষ্ঠিত হয়েছে। পরে নামাজে জানাযা শেষ তাকে পটিয়া পৌরসভার এস আলম জামে মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন কার্যেও চোখে পড়েনি সাইফুল আলম ও তার ভাইদের কাউকে।

জানা গেছে, গত ৫ আগস্ট দেশের পরিবর্তিত পরিস্থিতির পূর্বেই এস আলম পরিবারের অধিকাংশ সদস্য দেশ ত্যাগ করে সিঙ্গাপুরে অবস্থান করছেন। যেখানে সাইফুল আলম মাসুদসহ তার পাঁচ ভাই সিঙ্গাপুর অবস্থান করছেন। আর এক ভাইয়ের অবস্থান কানাডায়।

সাইফুল আলমের ভাইয়েরা হলেন- মোহাম্মদ আব্দুল্লাহ হাসান, ওসমান গনি, আবদুস সামাদ, রাশেদুল আলম, সহিদুল আলম ও মোরশেদুল আলম।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ মে করোনা আক্রান্ত হয়ে মারা যান সাইফুল আলমের বড় ভাই মোরশেদুল আলম। করোনাকালীন পরিস্থিতিতে সাইফুল আলম মাসুদ সিঙ্গাপুরে অবস্থান করায় বড় ভাইয়ের জানাযাতেও আসতে পারেননি।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top