চেয়ারম্যানের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কারণ দর্শানো নোটিশ

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নব বিবি জলির বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে জাতীয় পাটির প্রার্থী দিদারুল কবির দিদার।

রোববার সহকারী রিটার্নিং অফিসার এর কাছে লিখিতভাবে তিনি এ অভিযোগ দেন। লিখিত অভিযোগ থেকে জানা যায়, জয়নব বিবি জলি সরকারি গাড়িতে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আলহাজ্ব এস এম আল মামুন এর নৌকা মার্কার পোষ্টার লাগিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। এদিকে অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নব বিবি জলিকে কারণ দর্শানো নোটিশ দিয়েছেন উপজেলা সহকারী রিটার্নিং অফিসার। এতে জলিকে

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে রিটার্নিং কার্যালয়ে স্বশরীলে উপস্থিত হয়ে ব্যাখা দেওয়া জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জয়নব বিবি জলি বলেন, আমি গণসংযোগে অংশ না নেওয়ায় আমার বিরুদ্ধে নিউজ হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই আইন মেনেই চলবো। উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার কে এম রফিকুল ইসলাম বলেন, ‘নির্বাচনী আচরণবিধি অনুযায়ী সরকারী গাড়ি ব্যবহার করে প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে পারেন না। এক প্রার্থীর লিখিত অভিযোগে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে।

Scroll to Top