চাটগাঁ নিউজে সংবাদ প্রকাশের পর হাসপাতালে জেনারেটর দিচ্ছেন সাবেক ভূমিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধি : আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স রুগ্ন দশা, তীব্র গরমে কাহিল অবস্থা রোগীদের’ শিরোনামে সিপ্লাসটিভিতে ও ভুতুড়ে হাসপাতাল— রোগ সারাতে এসে বাড়ছে রোগ! শিরোনামে চাটগাঁ নিউজে সংবাদ প্রকাশের পর স্বাস্থ্য কমপ্লেক্সে বিদ্যুৎ সমস্যা সমাধানে ৩০ কেবি জেনারেটর দেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে সাবেক ভূমিমন্ত্রীর নির্দেশে তাঁর সহকারী একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এসে একথা জানান।

এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত মেডিকেল অফিসারের সাথে বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেন রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম। তিনি পরে সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির ব্যক্তিগত তহবিল থেকে বিদ্যুৎ সমস্যা সমাধানে একটি ৩০ কেবি জেনারেটর, পাবলিক টয়লেট, সুপেয় পানি পান নিশ্চিত করতে ওয়াটার ট্রিটম্যান্ট প্লান্ট স্থাপনের বিষয়ে আশ্বস্ত করেন। একইসঙ্গে আগামী অর্থ বছরে ৫০ শয্যা থেকে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রূপান্তর করা হবে বলে ঘোষণা দেন।

এর আগে গত ১৮ এপ্রিল স্বাস্থ্য কমপ্লেক্সে লাগাতার লোডশেডিংয়ে তীব্র গরমে শিশুসহ বিভিন্ন বয়সের রোগীদের ভোগান্তি নিয়ে সিপ্লাসটিভি ও চাটগাঁ নিউজে সংবাদ প্রকাশ করা হয়৷ সংবাদ প্রকাশের পর উপজেলাজুড়ে আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়। এছাড়া স্থানীয় সাংসদ ও সাবেক ভূমিমন্ত্রীর উন্নয়ন নিয়েও প্রশ্ন তুলেন উপজেলার সচেতন মহল। এদিকে প্রকাশিত সংবাদ সাবেক ভূমিমন্ত্রীর নজরে আসে৷ পরে শুক্রবার হাসপাতাল পরিদর্শনে পাঠান তার একান্ত সচিবকে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদদীন চৌধুরী, যুগ্ম সম্পাদক সুগ্রীব মজুমদার দোলন, বৈরাগ ইউপি চেয়ারম্যান নোয়াব আলী, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন, ছগীর আজাদ, হাইলধর ইউপি চেয়ারম্যান কলিম উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান অসীম কুমার দেব, চাতরী ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল প্রমুখ।

চাটগাঁ নিউজ/এসএ

 

Scroll to Top