চসিকের ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন আফরোজা জহুর। রোববার (২ জুন) তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

‘দ্যা ওয়ার্ল্ড সিটিস সামিট ২০২৪’এ যোগদান ও ব্যক্তিগত চিকিৎসার উদ্দেশ্যে সিঙ্গাপুর গেছেন মেয়র রেজাউল করিম চৌধুরী। সিঙ্গাপুর যাওয়ায় তাকে এই দায়িত্ব দেওয়া হয়।

চসিকের জনসংযোগ কর্মকর্তা আজিজ আহমেদ জানান, সিঙ্গাপুরের উদ্দেশ্যে  শনিবার (১ জুন) সকাল ১১টায় চট্টগ্রাম থেকে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে ঢাকায় রওনা হয়েছেন মেয়র রেজাউল করিম চৌধুরী। শনিবার রাত ১১টা ৫৫ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। সিঙ্গাপুর সফর শেষে আগামী ১২ জুন তার দেশে ফেরার কথা রয়েছে মেয়রের।

এদিকে, মেয়রের দায়িত্ব নিয়ে আফরোজা জহুর চসিকের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভাগীয় ও শাখা প্রধানদের সঙ্গে বৈঠক করেন। তারপর জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন চসিক সচিব মোহাম্মদ আশরাফুল আমিন, প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলাম, আইন কর্মকর্তা মো. জসিম উদ্দিন, প্রধান প্রকৌশলী শাহীন-উল-ইসলাম, স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মাহাজন, নির্বাহী ম্যাজিস্ট্রেট চৈতি সর্ববিদ্যা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ইমাম হোসেন রানা, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা শাহীন ফেরদৌসী, শিক্ষা কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার, প্রকল্প পরিচালক মো. আনিসুর রহমান প্রমুখ।

ভারপ্রাপ্ত মেয়র আফরোজা জহুর দুপুরে নগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ডা. মো. আফছারুল আমীনের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর কবরে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইল, আবদুস সালাম মাসুম, সংরক্ষিত কাউন্সিলর হুরে আরা বিউটি, রুমকী সেনগুপ্ত উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এআইকে/এসএ

Scroll to Top