চলন্ত ট্রেনে তরুণী ধর্ষণের ঘটনায় আরও এক আসামি গ্রেপ্তার

চাটগাঁ নিউজ ডেস্ক : চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণের ঘটনায় আবদুর রব রাসেল নামে আরও এক যুবককে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। এ নিয়ে ধর্ষিতা তরণীর দায়ের করা মামলায় মোট ৪ জনকে গ্রেপ্তার করা হল।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) ভোর সাড়ে চারটার দিকে আবদুর রব রাসেলকে নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বলেন, বুধবার রাতে রেলওয়ে থানায় ৪ জনকে আসামি করে মামলা করেন ভুক্তোভোগী নিজেই।

৪ জনই রেলওয়েতে কাজ করা এসএ করপোরেশনের কর্মচারী। এদের মধ্যে জামাল, শরীফ ও রাশেদুলকে বুধবার গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। একজন আসামি পলাতক ছিল। আজ ভোরে নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে আবদুর রব রাসেল নামের পলাতক সেই আসামিকেও গ্রেপ্তার করতে সক্ষম হই।

ভুক্তভোগী নারী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছেন। তার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা হওয়ার কথা রয়েছে। এ ঘটনায় এসএ করপোরেশনের সঙ্গে সকল কার্যক্রম স্থগিত করেছে পাহাড়িকা-উদয়ন এক্সপ্রেস ট্রেন কর্তৃপক্ষ।

অভিযোগে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টায় চট্টগ্রামের উদ্দেশে উদয়ন এক্সপ্রেস সিলেট থেকে ছেড়ে আসে। ওই ট্রেনে বাড়ি যাওয়ার জন্য চট্টগ্রামে আসছিলেন ভুক্তভোগী তরুণী। তিনি ভৈরব থেকে ট্রেনে উঠে খাবার বগিতে অবস্থান করছিলেন। চলন্ত ট্রেনটি লাকসাম এলাকা পার হলে এস এ করপোরেশনের কর্মীরা তরুণীকে প্রথমে উত্ত্যক্ত এবং পরে ধর্ষণ করেন।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top