চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৩

চাটগাঁ নিউজ ডেস্ক : সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এস এ কর্পোরেশনের তিন কর্মীকে গ্রেফতার করেছে রেলওয়ে পুলিশ। একই ঘটনায় ট্রেনের পরিচালক (গার্ড) আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে।

বুধবার (২৬ জুন) ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটার সময় চলন্ত ট্রেনটি লাকসাম এলাকা পার হচ্ছিল। এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে।

গ্রেফতার ৩ কর্মী হলেন- মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বলেন, উদয়ন এক্সপ্রেসের খাবারের বগিতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টেপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেওয়া হবে। বর্তমানে ওই তরুণী পুলিশের হেফাজতে আছেন।

রেলওয়ের চট্টগ্রাম স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাছান চৌধুরী বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। তিনজকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top