বিচ্ছেদ সইতে না পেরে ফ্যানের সাথে ঝুলে পড়লেন যুবক

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৩ নং ওয়ার্ডের চাগাচর এলাকায় মামুন কুটিরে ভাড়া বাসায় গলায় ফাঁস অবস্থায় সাকিব (২২) নামের যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে ওই যুবকের লাশ উদ্ধার করে দোহাজারী তদন্ত কেন্দ্র পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সাকিব গত বছর কুমিল্লা জেলার হোমনা থানার কাশিমপুর এলাকার মো. শাহ আলমের মেয়ে তানিয়া আক্তারের সাথে বিয়ে হয়। সাংসারিক অশান্তি ও মনমালিন্যের কারণে বিয়ের বছর পূর্ণ না হতেই গত দুমাস আগে পারিবারিকভাবে ডিভোর্স হয়। বিয়ের অল্পদিনে বিচ্ছেদ সইতে না পেরে গলায় গামছা পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন বলে জানা যায়।

সাকিব (২২) কুমিল্লা জেলার মুরাদনগর থানার দক্ষিণ দিলালপুর মুলকত আলী সরকার বাড়ী নিবাসী মো. বাদশার ছেলে। তবে তারা দীর্ঘদিন যাবৎ দোহাজারী পৌরসভার মাতব্বর বাড়ি এলাকায় (নানার বাড়িতে) বসবাস করে আসছে। মো. বাদশা দীর্ঘদিন যাবৎ দোহাজারী পৌরসভায় বিভিন্ন স্থানে ভাসমান ফলের ব্যবসা করে আসছে।

এ বিষয়ে দোহাজারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই বিল্লাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাকিব নামের যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পারিবারিকভাবে কোনো অভিযোগ না থাকায় পৌরসভার মেয়র ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের স্বাক্ষীতে লাশ ময়নাতদন্ত না করে দাফনের ব্যবস্থা করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু ডায়েরি করা হয়েছে।

 

চাটগাঁ নিউজ/এমএসআই

Scroll to Top