চন্দনাইশে পিকআপ-বাস সংঘর্ষে নিহত ১

চাটগাঁ নিউজ ডেস্ক: দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখী সংঘর্ষের  ঘটনা ঘটেছে। এতে মো. আকতার হোসেন (৩৮) নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি দুর্ঘটনাকবলিত পিকআপটির চালক ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার দোহাজারী পৌরসভার ফুলতলা সাঙ্গু কনভেনশন হলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আকতার হোসেন চট্টগ্রাম নগরের কদমতলীর সদরঘাট এলাকার মনু মিয়ার ছেলে। আহতরা হলেন, মো. জালাল উদ্দীন (৩০) ও মিলন (৩১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে— দোহাজারী পৌরসভার ফুলতলা সাঙ্গু কনভেনশন হলের সামনে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী যাত্রীবাহী তিসা প্লাটিনাম বাসের সঙ্গে কক্সবাজারমুখী মালবাহী পিকআপের মুখোমুখী সংঘর্ষ হয়। এ ঘটনায় স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকতার হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

দোহাজারী হাইওয়ে থানার এএসআই আবদুর রহমান বলেন, যাত্রীবাহী বাসের সঙ্গে ও পিকআপের মুখোমুখী সংঘর্ষের ঘটনায় একজন মারা গেছেন। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top