চট্টগ্রাম-১৫ আসনে স্বতন্ত্র প্রার্থী মোতালেবের সমর্থনে মহিলা সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামে নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে তত প্রচার প্রচারণা বেড়েই চলেছে। প্রত্যেক প্রার্থী নিজ নিজ এলাকায় নিজের প্রতীক নিয়ে জোড় প্রচার প্রচারণা চালিয়ে জাচ্ছেন। পিছিয়ে নেই, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া ও লোহাগাড়া) আসনের প্রার্থীরাও।

এই আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের এম.এ মোতালেব সিআইপি লোহাগাড়া সদর দর্জিপাড়া মহিলা সমাবেশ এবং ঈগল প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেছেন।

উক্ত সমাবেশে অতিথি হয়ে বক্তব্য রেখেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য সুরাইয়া খানম, স্বতন্ত্র প্রার্থীর ছেলে ওয়াহিদ।

উক্ত সভায় অন্যান্য বক্তাদের মধ্যে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাজেদা সূরা এবং স্বতন্ত্র প্রার্থীর সন্তান মোঃ ওয়াহিদ বলেন, “আমরা নিজেরাও কিন্তু নৌকার মানুষ, আমরা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছি না, আমরা ব্যক্তির বিরুদ্ধে নির্বাচন করছি। আগামী ৭ তারিখ আপনারা সকলে ঈগল মার্কায় ভোট দিয়ে আমার বাবাকে আপানাদের কাজ করার সুযোগ করে দিবেন”

এইসময় লোহাগাড়া উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তামিমের সঞ্চালনায় এখানে আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহামুদুল হক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলী আহম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিদুয়ানুল হক সুজন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ সহ আরো অনেকে।

জানা যায়, এম.এ মোতালেব সিআইপি সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ আসন থেকে দলীয় মনোনয়ন না পেয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন।

Scroll to Top