চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ- সাতকানিয়া আংশিক) আসনে প্রতীক বরাদ্দ পেলো

চন্দনাইশ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক পেয়েছেন যারা চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ- সাতকানিয়া আংশিক) আসনে ৮ জন প্রার্থী। আর প্রতীক পেয়েই প্রচারে নামছেন প্রার্থীরা।

সোমবার (১৮ ডিসেম্বর) প্রার্থী ও প্রার্থীর পক্ষে প্রতিনিধিদের হাতে প্রতীক তুলে দেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

চট্টগ্রাম-১৪(চন্দনাইশ- সাতকানিয়া আংশিক) আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম চৌধুরী (নৌকা), স্বতন্ত্র থেকে নাগরিক কমিটি মনোনীত মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী (ট্রাক), জাতীয় পার্টি থেকে মনোনীত আবু জাফর মোহাম্মদ ওয়ালী উল্লাহ (লাঙ্গল), বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থেকে মনোনীত সেহাব উদ্দিন মুহাম্মদ আবদুস সামাদ (মোমবাতি), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ থেকে মনোনীত মোহাম্মদ  আবুল হোছাইন (চেয়ার), বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট- বিএনএফ থেকে মনোনীত মো. গোলাম ইসহাক খান (টেলিভিশন), বাংলাদেশ তরীকত ফেডারেশন (বিটিএফ) থেকে মনোনীত মোহাম্মদ আলী ফারুকী (ফুলের মালা) ও বাংলাদেশ সুপ্রীম পার্টি (বিএসপি) থেকে মনোনীত মোহাম্মদ আয়ুব (একতারা)। চট্টগ্রামে  এ সময় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

Scroll to Top