চট্টগ্রাম-১৪ আসনে নজরুল ইসলাম চৌধুরীর গণসংযোগ

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম-১৪ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী এর সমর্থনে বরকল ইউনিয়নে গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) সারাদিন ব্যাপী অনুষ্ঠিত এই গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন দুই বারের এমপি নজরুল ইসলাম চৌধুরী। তিনি বিভিন্ন ওয়ার্ড ও এলাকার রাস্তা ঘাট সহ সকল পাড়া মহল্লায় গিয়ে জনগণের সাথে কথা বলেন।

গণসংযোগ চলাকালে নজরুল ইসলাম চৌধুরী বলেন, “বিগত দশ বছরে আমি চট্টগ্রাম-১৪ আসনে কোনো অন্যায়, চাঁদাবাজি, যায়গা দখল, সন্ত্রাসী করিনি। আমি সবসময় ন্যায়ের পক্ষে ছিলাম। কোনো সন্ত্রাসী আমার কাছে স্থান পায়নি। এ দশ বছরে আমি অনেক উন্নয়ন করেছি। কিছু কাজ অসম্পূর্ণ রয়েছে। এটা আমার শেষ নির্বাচন। অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করার জন্য আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করেন।”

এই গণসংযোগে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক খালেদা আক্তার চৌধুরী, সহ উপজেলা ও বরকল ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মীরা।

Scroll to Top