চট্টগ্রাম-১২ পটিয়া থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন

পটিয়া প্রতিনিধি : পটিয়া উপজেলা প্রতিটি ইউনিয়নে ও পৌরসভা  আ’লীগে,যুবলীগ, ছাত্রলীগের  নেতাকর্মী সহ স্থানীয় সাধারণ মানুষের সাথে প্রতিদিন  যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে যুক্ত থেকে  শুভেচ্ছা বিনিময় করেন সাবেক ছাত্রনেতা যুক্তরাস্ট্র টেক্সাস বঙ্গবন্ধু  পরিষদের সভাপতি এবং বঙ্গবন্ধু  কমিশনের আন্তর্জাতিক সেলের কার্যকরী সদস্য, নজির আহমদ দোভাষ ফাউন্ডেশনের  চেয়ারম্যান ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন।

নেতাকর্মীরা সহ স্থানীয় জনসাধারণ ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন কে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ১২ পটিয়া থেকে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করার জোর দাবি জানান।

ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন নেতাকর্মীদের আগ্রহ ও সাধারণ মানুষের দাবি দেখে বলেন আমি আপনাদেরকে কথা দিচ্ছি আগামী দ্বাদশ জাতীয়  সংসদ  নির্বাচনে নৌকার  মনোনয়ন চাইবো। তিনি আরো বলেন আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আ’লীগের  রাজনীতিতে হাতেখড়ি আমার। বর্তমানে আমি যুক্তরাস্ট্র টেক্সাস বঙ্গবন্ধু  পরিষদের সভাপতি এবং বঙ্গবন্ধু কমিশনের আন্তর্জাতিক সেলের কার্যকরী সদস্য, আপনেরা আমার জন্য দোয়া করবেন। আমি যেন সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি। এটাই আমার মূল-প্রত্যয় এটাই আমার প্রাণের আশা। এতে নেতাকর্মীরা আনন্দিত উল্লাসিত হয়।

তিনি পটিয়া  উপজেলা নজির আহমদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান যে ফাউন্ডেশনের মধ্যে দিয়ে পটিয়া উপজেলা হাজার হাজার দুস্থ দরিদ্র মানুষকে প্রতিদিন চিকিৎসা সহায়তা, বিয়ে সহায়তা, শিক্ষা সহায়তা, ঘর মেরামতের জন্য সহায়তা দিয়ে যাচ্ছে পটিয়া উপজেলার প্রান্তিক মানুষের কাছে।

ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন আ’লীগের প্রতিটি আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত।

আসন্ন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’ লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি তার সমর্থকরা। চট্টগ্রাম-১২ পটিয়া   আসনে জনপ্রিয়তায় রয়েছেন ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবনের।

তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ কুসুমপুরির নিকটাত্মীয়।

তিনি প্রতিদিন বিভিন্ন স্কুল মাদ্রাসা ও এতিমখানা, দুস্থ অসহায় নিরীহ বঞ্চিত মানুষের পাশে সাহায্য ও সেবা বিলিয়ে দিয়েছেন। মানুষ হিসেবে গরিব, দুঃখী ধনী-দরিদ্র তার কাছে কোনো প্রকার ভেদাভেদ নেই।

Scroll to Top