চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

পুলিশ বক্সে আগুন, থানা ঘেরাও

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ করছে। শনিবার (০৩ আগষ্ট) দুপুর থেকে এ অবরোধ চলতে থাকে। এসময় তারা লোহাগাড়া মোটর স্টেশনে পুলিশ বক্সে হামলা চালিয়ে অগ্নিসংযোগ করে । এতে সড়কের পাশে শত শত যানবাহন আটকে যায়।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমের ঘোষণা দিয়ে সাতকানিয়া ও লোহাগাড়ার বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা বিকাল তিনটার সময় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পদুয়া বাজারে অবস্থান নেয়। এসময় তারা সড়কে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রাখে। থানা থেকে ১০ গজ দূরে অবস্থান করে বিক্ষুব্ধ ছাত্ররা লোহাগাড়া থানা ঘেরাও করে আছে।

এসময় বিজিবির দুটি গাডি অবরোধস্থলে পৌছে অবরোধ উঠিয়ে দেয়ার চেষ্টা করলে বিজিবির গাডিতে হামলা করে শিক্ষার্থীরা। পরে বিজিবি দ্রুত স্থান ত্যাগ করে। বিকাল তিনটা থেকে সন্ধ্যা সাডে সাতটা পর্যন্ত চলা এই বিক্ষোভ চলাকালে কোন পুলিশ সদস্যকে দেখা যায়নি।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসডকে যানবাহন চলাচল বন্ধের বিষয়ে জানতে চাইলে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান বলেন, সন্ধ্যার আগেই বিক্ষোভকারীরা স্থান ত্যাগ করেছে। সডকেতো গাডি ও লোক নেই। তাই যানবাহন চলাচল দেখা যাচ্ছেনা।

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top