চট্টগ্রামে সাংবাদিকদের মারধরে এমপি মোস্তাফিজকে আদালতে তলব

চাটগাঁ নিউজ ডেস্ক: চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে মনোনয়ন জমা দিতে এসে কয়েকজন সাংবাদিককে মারধর করার অভিযোগে চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানকে আদালতে তলব করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম-১৬ আসনের ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা জজ আবু সালেম মোহাম্মাদ নোমান এমপি মোস্তাফিজকে ঘটনার ব্যাখ্যা চেয়ে তলব করেছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, অভিযোগের ভিত্তিতে ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তলব করেছেন।

এর আগে নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান তিন সাংবাদিকের কাছ থেকে জবানবন্দি নিয়েছেন। পরে আগামীকাল চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্য দেওয়ার জন্য বলা হয়েছে।

যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতের পেশকার মো. শাহাব উদ্দিন বলেন, ‘নির্বাচন-পূর্ব-অনিয়ম’ প্রতিরোধ ও নিয়ন্ত্রণকল্পে গঠিত নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান স্যারের কাছে তিন সাংবাদিক জবানবন্দি দিয়েছেন। আগামীকাল তিনটার মধ্যে চট্টগ্রাম-১৬ আসনের এমপি মোস্তাফিজুর রহমানকে তার যথাযথ বক্তব্যের জন্য বলা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে চট্টগ্রাম জেলা প্রশাসন কার্যালয়ে মনোনয়ন জমা দিতে এসে সাংবাদিকদের সঙ্গে তর্কবিতর্ক হয় এমপি মোস্তাফিজুর রহমানের। একপর্যায়ে তিনি ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের মারধর শুরু করেন। এতে সাংবাদিকরা আহত হন।

এ ঘটনায় সাংবাদিকরা এমপি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে চট্টগ্রাম জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন।

Scroll to Top