চট্টগ্রামে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের হিসাব শাখার কর্মচারীদের কমিটি গঠন

চাটগাঁ নিউজ ডেস্ক : বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রামে কর্মরত হিসাব শাখার কর্মচারীদের বিউবোর রাজস্ব আদায় ও গঠন মূলক কর্ম-পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের বিজয় হলে মতবিনিময় সভায় এ কমিটি গঠন করা হয়। বিউবোর হিসাব শাখার সকলের ঐকমতের মাধ্যমে বিউবো হিসাব শাখা পরিষদ চট্টগ্রাম গঠিত হয়।

সভায় দপ্তর সম্পাদক মো. ইমরান হোসেন বলেন, আমাদের সংগঠনটি একটি অরাজনৈতিক ও পেশাজীবি সংগঠন। বিউবোতে হিসাব শাখার ব্যক্তিদের গুরুত্বপূর্ণ কাজ করতে হয়। বিউবোর হিসাব শাখার উন্নয়ন মানে বিউবোর রাজস্ব আদায় ও সচ্ছতা আনয়ন করা।

প্রচার সম্পাদক আহ্সান উল্লাহ্ বলেন, আমাদের মূল লক্ষ্য একে অন্যকে সহায়তা করা। আমাদের পরিকল্পনা হলো কি করে নিয়ম নীতির মধ্যে থেকে বিউবোর কাজের মানের উন্নয়ন করা যায়। মূলত এই জন্য আমাদের বিউবো হিসাব শাখা পরিষদ চট্টগ্রাম গঠিত হয়েছে।

সভার সভাপতিত্ব করেন হাসান মাহমুদ। তিনি বলেন, নতুদের সাথে নিয়ে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে এই সংগঠনটি প্রতিষ্ঠিত করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন বিউবো চট্টগ্রামের বিভিন্ন দপ্তরের আহ্সান মামুন, জামাল উদ্দিন উদয়, মাজহারুল ইসলাম, মন্জুরুল হক,মাহবুবুর রহমান, মো.শহিদুজ্জামান, আবদুল জব্বার, ইউসুফ মিয়া, সাইফুল ইসলাম সুমন, চন্দন মন্ডল, সজল কুমার, জিল্লুর রহমান, শাহাদাত হোসেন, শাহিনুর রহমান এস এম শাহেদ, মো.ইমরান হোসেন, আল আমিন, লিংকন বড়ুয়া, সাইফুদ্দিন, মো.খোরশেদ আলম, মো.রিজন আলী, চঞ্চল মাহমুদ, মুজিবুল হক, শাহিনুর রহমান, ফজলুল হক ও হাসান মাহমুদ প্রমুখ।

চাটগাঁ নিউজ/এআইকে/জেএইচ

Scroll to Top