চট্টগ্রামে বাণিজ্য মেলার পর্দা নামছে ২৬ মার্চ

চাটগাঁ নিউজ ডেস্ক : নগরের পলোগ্রাউন্ডে চট্টগ্রাম চেম্বার আয়োজিত বাণিজ্য মেলা (সিআইটিএফ) ২৬ মার্চ (মঙ্গলবার) পর্যন্ত চলবে। মেলার আয়োজক কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোকে সনদ ও অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

চেম্বার সভাপতি ওমর হাজ্জাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়।

বক্তব্য দেন চেম্বার সহ-সভাপতি রাইসা মাহবুব, চেম্বার পরিচালক ও সিআইটিএফ-২০২৪ কমিটির চেয়ারম্যান একেএম আক্তার হোসেন।

অনুষ্ঠানে চট্টগ্রামকে আন্তর্জাতিক বন্দর নগরী হিসেবে গড়ে তুলতে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার ও ট্রেড ফেয়ারের জন্য জায়গা বরাদ্দের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান চেম্বার সভাপতি।

সবশেষে মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্য থেকে শ্রেষ্ঠ প্যাভিলিয়ন, স্টল এবং ক্রিয়েটিভ অ্যাক্টিভিটিস প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড ও সনদ দেওয়া হয়। এবারের মেলায় প্রিমিয়ার প্যাভিলিয়ন ক্যাটাগরিতে টিকে গ্রুপ প্রথম, আবুল খায়ের মিল্ক প্রোডাক্টস লিমিটেড দ্বিতীয় এবং নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড তৃতীয়; স্টলের মধ্যে ওয়েলবার্গ, ওয়াকারু ও রাজ টেক্সটাইল (রাজ লুঙ্গি) যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে। এছাড়া ক্রিয়েটিভ অ্যাক্টিভিটিস হিসেবে বিদ্যানন্দ ফাউন্ডেশন সেরা নির্বাচিত হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top