চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ যুবকের

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১০টার দিকে পটিয়ার খরনা চেয়ারম্যান ঘাটা এলাকায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান ২ যুবক।

নিহতরা হলেন, চন্দনাইশ উপজেলার বৈলতলী এলাকার আবু বক্কর তাসিফ (১৮) ও কক্সবাজারে ঈদগাহ মধ্যম মাইজ পাড়া এলাকার নুরুল আমিন (২৭)। একই ঘটনায় আহত ৪ জনকে উদ্ধার করে মেডিকেলে নিয়ে গেছেন স্থানীয়রা। আহতরা হলেন- বৈলতলীর রাকিব হোসেন (২০), মোহাম্মদ জাবেদ (১৯), মোহাম্মদ সিহাব (২২) ও চকরিয়ার সিএনজি চালক লিটন (৩৫)।

অপরদিকে, একইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে পটিয়ার মনসা বাদামতল থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি মিনিবাস বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে বাসের হেলপার রফিক (২৩) বাস থেকে লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে প্রাণ হারান।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক চাটগাঁ নিউজকে জানান, শুক্রবার রাত ১০টার দিকে চট্টগ্রাম অভিমুখী দ্রুতগামী মারসা পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা অটোরিকশার যাত্রীদের উদ্ধার করে চন্দনাইশের বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা দুইজনকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে পটিয়ার মনসা বাদামতল থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি মিনিবাস বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে উল্টে গিয়ে বাস হেল্পারের মৃত্যু হয়েছে। তার বাড়ি পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া গ্রামে বলে জানা গিয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top