চট্টগ্রামে ঈদ মার্কেটে নিরাপত্তা জোরদার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর প্রতিটি মার্কেটের ভেতরে ও আশেপাশে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়।

রবিবার (৩১ মার্চ) তিনি নগরের কোতোয়ালি থানার নিউমার্কেট বিপণি বিতান, তামাকুমন্ডী লেইন, রিয়াজুদ্দিন বাজার ও টেরিবাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, বাণিজ্যিক নগরী চট্টগ্রামকে কেন্দ্র করে সারা বাংলাদেশের বাণিজ্য পরিচালিত হচ্ছে। তাই নগরের প্রতিটি মার্কেটের ভেতরে এবং আশেপাশে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা পুলিশ নিয়োগ দেওয়া হয়েছে। নগরবাসী যাতে নিশ্চিন্তে কেনাকাটা করতে পারে এবং উৎসবমুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্য সকল প্রকার আইনগত সহযোগিতা প্রদান করা হবে। ব্যবসা বাণিজ্যের কল্যাণে সিএমপি সবসময়ই পাশে থাকবে।

এ সময় ছিনতাই, প্রতারণা, মোবাইল চুরি, খাদ্যে ভেজাল ও জালটাকাসহ যে কোনো ধরনের অপরাধ সংক্রান্ত সংবাদ দ্রুত পুলিশকে জানানোর আহ্বান জানান তিনি। এছাড়া মার্কেটের ব্যবসায়ী, শ্রমিক এবং ক্রেতা সাধারণের সঙ্গেও মতবিনিময় করেন তিনি।

পরিদর্শনকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ.স.ম. মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top