চট্টগ্রামে ঈদের প্রধান জামাত জমিয়তুল ফালাহ্ মাঠে

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামে প্রধান ও প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে নগরের জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে। ঈদের প্রথম জামাত সকাল আটটায় এবং দ্বিতীয় জামাত সকাল সাড়ে আটটায় অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে আয়োজিত প্রথম ও প্রধান ঈদ জামাতে ইমামতি করবেন জমিয়তুল ফালাহ্ মসজিদের খতিব হজরতুল আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী। ঈদের এই জামাতে মন্ত্রী, সংসদ সদস্য, মেয়রসহ রাজনৈতিক ও ব্যবসায়ী এবং সাধারণ মুসল্লিরা নামাজ আদায় করবেন। দ্বিতীয় জামাতে ইমামতি করবেন জমিয়াতুল ফালাহ মসজিদের পেশ ইমাম।

জানা যায়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে সকাল ৮টায় আরও ৮টি মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। এর মধ্যে লালদীঘি চট্টগ্রাম সিটি কর্পোরেশন শাহী জামে মসজিদ, হজরত শেখ ফরিদ (রহ.) চশমা ঈদগাহ মসজিদ, সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, চকবাজার সিটি কর্পোরেশন জামে মসজিদ, জহুর হকার্স মার্কেট জামে মসজিদ, দক্ষিণ খুলশী (ভিআইপি) আবাসিক এলাকা জামে মসজিদ, আরেফিন নগর কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ, সাগরিকা গরু বাজার জামে মসজিদ ও মা আয়েশা সিদ্দিকী চসিক জামে মসজিদ (সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন)। এ ছাড়া নগরের ৪১টি ওয়ার্ডে কাউন্সিলরদের তত্ত্বাবধানে একটি করে প্রধান ঈদ জামাত মসজিদ বা ঈদগাহে অনুষ্ঠিত হবে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top