চট্টগ্রামে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য ধরা

চাটগাঁ নিউজ ডেস্ক : যাত্রীবেশে সিএনজি অটোরিকশায় উঠে মাঝপথে চালককে অস্ত্র ঠেকিয়ে গাড়ি নিয়ে চম্পট দেয় একটি চক্র। অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরী থেকে সিএনজি অটোরিকশা চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বায়েজিদ বোস্তামি থানার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার চারজন হলেন- মো. ইব্রাহিম (২৪), মো. হাসান (২২), মো. শিপন (২৩) ও মো. শাকিল (২৩)।

বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, বুধবার (৩১ জানুয়ারি) রাতে নগরীর পলিটেকনিক মোড় এলাকায় চারজন ব্যক্তি একটি সিএনজি অটোরিকশায় উঠে। তারা ১০০ টাকার বিনিময়ে অক্সিজেন পর্যন্ত যেতে অটোরিকশাটি ভাড়া করেছিল।

অটোরিকশাটি পলেটিকনিক মোড়ের বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় গেলে একজন নেমে যাওয়ার অজুহাতে গাড়িটি থামাতে বলে। এরপর যাত্রীর সিটে বসে থাকা চারজন নেমে অটোরিকশা ড্রাইভারকে অস্ত্রের ভয় দেখিয়ে টেনে হিঁচড়ে নামিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়।

তিনি জানান, অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে বাংলাবাজার এলাকা থেকে প্রথমে ইব্রাহিম ও হাসানকে গ্রেফতার করে। পরে শিপনকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকা থেকে সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়। এরপর বাংলাবাজার গুলশান টাওয়ারের সামনে থেকে সাকিলকে গ্রেফতার করা হয়। পরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top