চট্টগ্রামের ১১ থানার ওসি বদলী

চাটগাঁ নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইসির আবেদন এর প্রেক্ষিতে চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর আওতাধীন ১১ টি থানার ওসি (অফিসার ইনচার্জ) বদলী করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বাংলাদেশ পুলিশ এর ঢাকাস্থ পুলিশ হেডকোয়াটার্স থেকে নির্বাচন কমিশন সচিবালয় এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মতিক্রমে বদলী/পদায়ন করার প্রজ্ঞাপন জারি করা হয়।

সীতাকুন্ড থানার বর্তমান অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদকে বদলী করা হয়েছে বাঁশখালী থানায়, আর বাঁশখালী থানার বর্তমান অফিসার ইনচার্জ কামাল উদ্দিনকে বদলী করা হয়েছে সীতাকুন্ড থানায়। অন্যদিকে জোরারগঞ্জ থানার বর্তমান অফিসার ইনচার্জ জাহিদ হোসেনকে বদলী করা হয়েছে রাউজান থানায়, আর রাউজান থানার বর্তমান অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুনকে বদলী করা হয়েছে  জোরারগঞ্জ থানায়। অন্যদিকে মিরসরাই থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: কবির হোসেনকে বদলী করা হয়েছে সন্দ্বীপ থানায়, আর সন্দ্বীপ থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: সহিদুল ইসলামকে বদলী করা হয়েছে মিরসরাই থানাতে।

অন্যদিকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর আওতাধীন চকবাজার থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: মনজুর কাদের মজুমদারকে বদলী করা হয়েছে বন্দর থানায়, আর বন্দর থানার বর্তমান অফিসার ইনচার্জ সঞ্জয় কুমার সিনহাকে বদলী করা হয়েছে বায়েজিদ বোস্তামি থানায়। অন্যদিকে বায়েজিদ বোস্তামি থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: ফেরদৌস জাহান বদলী করা হয়েছে সদরঘাট থানায়, আর সদরঘাট থানার বর্তমান অফিসার ইনচার্জ গোলাম রাব্বানীকে বদলী করা হয়েছে আকবরশাহ্ থানায়। অন্যদিকে আকবরশাহ্ থানার বর্তমান অফিসার ইনচার্জ মো: ওয়ালী উদ্দিন আকবরকে বদলী করা হয়েছে চকবাজার থানাতে।

Scroll to Top