চট্টগ্রামের বাঁশখালীতে নৌকার প্রার্থীর ধমক ওসিকে

চাটগাঁ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে চট্টগ্রামের বাঁশখালীতে নৌকার প্রার্থীর সমর্থক কাউন্সিলর আবদুল গফুরকে আটকের ঘটনায় থানায় গিয়ে ওসিকে ধমক দেন আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে জলদি আশকারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলাকালে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে কাউন্সিলর আবদুল গফুরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ওই কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িকভাবে স্থগিত করেন দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা আবু বকর সিদ্দিকী।

খবর পেয়ে থানায় যান মোস্তাফিজুর রহমান চৌধুরী। একজন পুলিশ সদস্য ভিডিও করার সময় ওসি তোফায়েল আহমেদ এর কাছে কাউন্সিলর আবদুল গফুরকে আটকের বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং ধমক দেন।

মোস্তাফিজুর রহমানের ব্যক্তিগত সহকারীও ‘ওসির ভিডিও করতে বলা’ বক্তব্যের প্রতিবাদ করেন। এসময় মোস্তাফিজুরকে শান্ত থাকার অনুরোধ জানালে তিনি বলেন-‘শান্ত হবো না আমি। এটা আবার ভিডিও করে ছাড়ি দিছে’। পরে চেয়ার ছেড়ে উঠে চলে যান তিনি। একজন পুলিশ সদস্যকে বলতে শোনা যায়, আটক ব্যক্তিকে ছেড়ে দিচ্ছি।

ওসি তোফায়েল আহমেদ বলেন, কাউন্সিলর ভোটকেন্দ্রে মারামারি করেছেন। সেটা আইনে মানা। আমি সম্মানের সাথে তাকে আমার রুমে বসিয়েছি। তখন ভিডিও করা হয়নি।

ওই কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এস আই) আল আমিন বলেন, বিজিবি ও পুলিশ সদস্যরা আশকারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

Scroll to Top