চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ ময়দানে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টায় এ জামাত অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন জমিয়াতুল ফালাহ্ মসজিদের খতিব হজরতুল আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ আলাউদ্দীন আল কাদেরী।

একই মাঠে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় সকাল পৌনে ৯টায়। এছাড়া নগরের বহদ্দারহাট শাহী জামে মসজিদে সকাল ৮টায় ঈদের নামাজ আদায় করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র মো রেজাউল করিম চৌধুরী।

জমিয়াতুল ফালাহ ময়দানের নামাজে অংশ নেন শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী মীর মো. নাছির উদ্দিন ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠসহ বিভিন্ন রাজনৈতিক দলের সিনিয়র নেতারা। এছাড়া হাজারো মুসল্লির সমাগমে মুখরিত ছিল এ ময়দান।

চসিক সূত্রে জানা যায়, এবার সংস্থাটির তত্ত্বাবধানে সকাল ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হয় নগরের হযরত শেখ ফরিদ (র.) চশমা ঈদগাহ মসজিদ, সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, চকবাজার সিটি কর্পোরেশন জামে মসজিদ, জহুর হকার্স মার্কেট জামে মসজিদ, দক্ষিণ খুলশী (ভিআইপি) আবাসিক এলাকা জামে মসজিদ, আরেফীন নগর কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদ, সাগরিকা গরু বাজার জামে মসজিদ এবং মা আয়েশা সিদ্দিকী চসিক জামে মসজিদ (সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন)।

এছাড়াও নগরের ৪১টি ওয়ার্ডে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরদের তত্ত্বাবধানে একটি করে প্রধান ঈদ জামাত স্ব স্ব মসজিদ ও ঈদগাহে অনুষ্ঠিত হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top