চট্টগ্রামের কোথাও ঘর পুড়লে বিএনপি নেতাদের ঘরও রক্ষা পাবে না-নওফেল

নিজস্ব প্রতিবেদক: মানুষ হত্যা ও ভীতি প্রদর্শনকারীদের নিস্তার নাই মর্মে মন্তব্য করে চট্টগ্রাম ৯ আসনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন ‘কেউ যদি মানুষ হত্যা করে, ভয়-ভীতি প্রদর্শনের চেষ্টা করে তাদের কোনো নিস্তার নাই। তাদের ঘর-বাড়ি চিহ্নিত করে রাখা হবে। চট্টগ্রামের কোথাও ঘর পুড়লে বিএনপি নেতাদের ঘরও রক্ষা করা যাবে না।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে নগরীর দেওয়ান বাজার এলাকায় নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে কর্মী সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাংগঠনিক শক্তির প্রকাশ করতে চাই উল্লেখ করে বিএনপি-জামায়াতের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, চট্টগ্রামের কোথাও বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস কিংবা কারো ঘরে আগুন দিলে তাদের ঘরও রক্ষা করা যাবে না। মানুষের রাগ এবং ক্ষোভ থেকে তারা কোনো ভাবেই রক্ষা পাবে না।

তিনি আরও বলেন, ‘সবাইকে নিয়ে সংগঠন যথাযথভাবে কাজ করলে, যে ভয় ও সংকোচ রয়েছে, তা কেটে যাবে। সেই সাথে জঙ্গিবাদীরা আগুন দিয়ে মানুষ মারার যে ভয় দেখাচ্ছে তাও কেটে যাবে।’

পাশাপাশি উক্ত কর্মী সভায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের উপস্থিতি বাড়ানোর জন্য এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্যও রাখেন তিনি।

Scroll to Top