চট্টগ্রামসহ কয়েকটি বিভাগে বৃষ্টি ও বজ্রপাতের সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদকঃ দেশের বেশকিছু জেলার উপর দিয়ে এখনো বয়ে যাচ্ছে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ। যা আগামী ২৪ ঘণ্টায় কিছু কিছু জায়গা থেকে প্রশমিত হতে পারে। এছাড়া চট্টগ্রাম ঢাকাসহ তিন বিভাগে আজ গুঁড়িগুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলেও জানানো হয়েছে।

আজ বুধবার (৩১ জানুয়ারি) সকাল ৯টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। উত্তরের সীমান্তঘেঁষা জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায়, ৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস। একই সময়ে রাজধানী ঢাকায় সর্বনিম্ন ১৭ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়। এছাড়া আজ থেকে পরবর্তী তিন দিনে (৭২ ঘণ্টা) শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সেই সঙ্গে ঘন কুয়াশার কারণে অভ্যন্তরীণ নৌ পরিবহন চলাচল অস্থায়ীভাবে ব্যাহত হতে পারে।

এছাড়া শুক্রবার (২ ফেব্রুয়ারি) ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের দু-এক জায়গায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এই সময়ে সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top