চকরিয়ায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

চাটগাঁ নিউজ ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় গোসল করতে নেমে পুকুরে ডুবে একসঙ্গে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর অসুস্থ হয়ে পড়ে তাদের অপর এক ভাই। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনা গ্রামে এই ঘটনা ঘটে। সম্পর্কে তারা চাচাতো বোন।

মারা যাওয়া দুই বোন হলো – পৌরসভার কাহারিয়া ঘোনা গ্রামের জমির উদ্দিনের কন্যা মিফতাহুল জান্নাত (১০) ও নবী হোসেনের কন্যা সানজিদা হোসেন ইমু  (৮)।  একই সময়ে নবী হোসেনের ছেলে আহাদুজ্জামান (৬) পুকুরে ডুবে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাদের এই মর্মান্তিক মৃত্যুতে দুই পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, প্রতিদিনের মতো তিন ভাইবোন মিলে বাড়ির কাছে পুকুরে গোসল করতে নামে। এক পর্যায়ে নবী হোসেনের মেয়ে সানজিদা হোসেন ও তার ছোট ভাই আসাদুজ্জামান পুকুরের পানিতে ডুবে যেতে দেখে তাদের বাচাঁতে চাচাতো বোন মিফতাহুল জান্নাত পুকুরে নেমে পড়ে।

এ সময় তাদের ডুবে যেতে দেখে শোর চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে গিয়ে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অপর শিশু আসাদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. রিয়াসাদ আজিম সিদ্দিকী জানান, পুকুরে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। এছাড়া অপর শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top