গিয়েছিল কোরআন পড়তে, বাড়ি ফিরলো লাশ হয়ে 

সারাদেশ ডেস্ক: কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া এলাকায় ঘটেছে এক মর্মান্তিক ঘটনা। মক্তব থেকে কোরআন পড়ে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসচাপায় চার শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও এক শিশু।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের শিমুলিয়া এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- শিমুলিয়ার কুঠিপাড়া গ্রামের হানিফের মেয়ে মিম (১২), পালন শেখের মেয়ে তানজিলা (১১) ও হেলাল উদ্দিনের মেয়ে বিথি (১২)। নিহত অন্য শিশুর নাম-পরিচয় জানা যায়নি।

কুষ্টিয়া হাইওয়ে থানার এস আই হারুনর রশীদ বলেন, সকালে শিমুলিয়া কুঠিপাড়া জামে মসজিদে কোরআন পড়া শেষে ওই শিক্ষার্থীরা বাড়ি ফিরছিল। সড়ক পার হওয়ার সময় ঢাকা থেকে কুষ্টিয়াগামী মাইক্রোবাস তাদের চাপা দিয়ে পাশের পুকুরে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে মিমের মৃত্যু হয়। গুরুতর আহতদের উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তানজিলা, বিথি ও আরেকজনকে মৃত ঘোষণা করেন। আহত এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, কোরআন পড়ে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসচাপায় চার শিশু নিহত হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন বিক্ষুব্ধ এলাকাবাসী। এতে তীব্র যানজটের সৃষ্টি হয় আঞ্চলিক মহাসড়কে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছি। আশা করছি দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top