১৫ বছর টিভি দেখেননি মুক্তিযুদ্ধবিষয়ক উপদেষ্টা ফারুক-ই-আজম

হাটহাজারী প্রতিনিধি: মুক্তিযুদ্ধবিষয়ক উপদেষ্টা অন্তর্বর্তী সরকারের মুক্তিযুদ্ধবিষয়ক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক বলেছেন,গত ১৫ বছর ধরে টিভি দেখিনি, টিভি খুললেই সব মিথ্যার খবর,সেই কারনেই টিভি দেখতাম না। অন্যায়ের প্রতিবাদ মানুষ করবেই, এটার তার সহজাত অধিকার এবং সংবিধান প্রদত্ত অধিকার।

সোমবার (১৯ আগস্ট) তিনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১নং ফরহাদাবাদ গোল মোহাম্মদ চৌধুরী বাড়িতে মা–বাবার কবর জিয়ারতের পর প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় লোকজনের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘প্রশাসন ও পুলিশের ভীতি দূর করতে উপদেষ্টারা কাজ করছেন। দেশের মানুষের কল্যাণ ও উন্নয়নে অর্ন্তবর্তীকালীন সরকার আন্তরিকভাবে কাজ করছে।’

তিনি আরও বলেছেন, ছাত্ররা শুধু আমাদের কে অনুপ্রাণিত করেনি বরং আমাদের আশেপাশের দেশ ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা এবং মায়ানমারসহ অনেক দেশকে আলোকিত করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফকরুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম মশিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) শোয়েব আহমদ খাঁন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহেজামিন শারবীন, হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান, সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার মানিক, উপজেলা প্রকৌশলী জয়শ্রী দে, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) নিয়াজ মোর্শেদ, উপদেষ্টার ছোট ভাই সায়েদ এ আজম সেলিম, রাশেদ এ আজম বেদার, ফোরকান এ আজম পাপ্পু, ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল মনসুর, বীর মুক্তিযোদ্ধা মো. ইসমাইল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. ফয়েজ আহমেদ, মুজিব, রোকন, ওমর ফারুক চৌধুরী জীবন প্রমুখ।

চাটগাঁ নিউজ/শোয়াইব/এআইকে

Scroll to Top