কালুরঘাটে ফেরি পারাপার বন্ধ, বোয়ালখালীবাসীর দুর্ভোগ চরমে

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের কালুরঘাটের পশ্চিম দিকে ফেরিঘাটের বেইলি সেতু দেবে যাওয়ার কারণে ৫ ঘণ্টা ফেরি পারাপার বন্ধ ছিল। এতে চরম দুর্ভোগে পড়েছেন দুই পাড়ে আটকে যাওয়া শতশত যাত্রীরা।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ ছিল বলে জানিয়েছেন ফেরির টোল আদায়কারী মো. আজিজ। তিনি বলেন, পশ্চিম পাড়ের ফেরিঘাটের টানা সেতুটি দেবে যাওয়ায় এই বিপত্তি।

ফেরিঘাটে আটকে পড়া এমদাদুল ইসলাম বলেন, চট্টগ্রাম নগরের দিকে যাওয়ার জন্য পূর্ব পাড়ে এসে দেখি ফেরি বন্ধ। আধা ঘণ্টা অপেক্ষা করার পর ঝুঁকি নিয়ে নৌকা যোগে পার হয়েছি।

কামরুল ইসলাম বলেন, মোটরসাইকেল নিয়ে বিপাকে পড়ে গেছি। গাড়ি না থাকলে নৌকা দিয়ে পার হতে পারতাম। এখন গাড়ির জন্য আটকে গেছি।

ফেরিঘাটের ইজারাদার মনছুর আলম পাপ্পী বলেন, বেইলি সেতু দেবে যাওয়ায় কয়েক ঘণ্টা ফেরি পারাপার বন্ধ ছিল। সাময়িক অসুবিধার জন্য আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি। সমস্যা হতেই পারে তবে আমরা দ্রুত সমাধান করেছি যাতে যাত্রীরা কষ্ট না পায়।

কালুরঘাট ফেরিঘাটের বেইলি সেতু দেবে যাওয়ার ঘটনায় বোয়ালখালীবাসীর মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে। তারা দাবি করেছেন, ফেরিঘাটের অবকাঠামোগত উন্নয়নের জন্য কর্তৃপক্ষের দ্রুত পদক্ষেপ নেওয়া উচিত।

Scroll to Top