কালুরঘাটে ফেরির সাথে নৌকার ধাক্কা: নিখোঁজ আশরাফ উদ্দীনের মরদেহ উদ্ধার

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালুরঘাটে ফেরির সাথে নৌকার ধাক্কা লেগে নিখোঁজের প্রায় ২৪ ঘন্টার মাথায় হওয়া আশরাফ উদ্দীন কাজল (৪০) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার (২৩ জুন) রবিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে কর্ণফুলী নদীর হামিদচর এলাকায় তার মরদেহ পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালুরঘাট ফায়ার স্টেশন সিনিয়র অফিসার বাহার উদ্দিন।

নিহত আশরাফ উদ্দীন কাজল বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকার বাসিন্দা এবং পল্লী বিদ্যুৎ সমিতি-১ বোয়ালখালীর পরিচালক ছিলেন।

এর আগে গতকাল শনিবার (২২ জুন) সন্ধ্যা ৬টার দিকে কালুরঘাটের পশ্চিম পার থেকে পূর্ব পারে আসার সময় সেতুর সাথে ধাক্কালাগে যাত্রীবাহী একটি নৌকার। এসময় নৌকার দুইজন ফেরির নিচে পড়ে যায়। তাৎক্ষনিকভাবে একজনকে উদ্ধার করা হলেও নিখোঁজ ছিলেন আশরাফ উদ্দীন কাজল। তার সন্ধানে ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের ডুবরী টিম অনুসন্ধান চালায় কর্ণফুলী নদীতে।

এর আগে উদ্ধার কাজের সুবিধার্থে কালুরঘাটের ফেরিঘাটে ফেরি পারাপার বন্ধ করে দেয়া হয়। রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে ফেরি পারাপার বন্ধ করে দেয়া হয়। পরে মরদেহ উদ্ধারের পর ফেরী ফের চালু হয়েছে।

ফেরির কর্তৃপক্ষ জানান, পণ্টুনের নিচে অভিযান পরিচালনা করায় আপাতত ফেরি বন্ধ রয়েছে। পণ্টুনে উদ্ধার অভিযান শেষে আবার ফেরি চলাচল স্বাভাবিক হবে।

কালুরঘাট ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার বাহার উদ্দিন বলেন, বোয়ালখালী থেকে চট্টগ্রাম নগরীতে আসার সময় ফেরির সাথে একটি নৌকার সংঘর্ষে নিখোঁজ আশরাফ উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর কোন নিখোঁজ নেই।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top