কায়সারের কবরে আনোয়ারার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের শ্রদ্ধা

আনোয়ারা প্রতিনিধি : বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা, সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক রাষ্ট্রদূত ও বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আতাউর রহমান খান কায়সারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আনোয়ারা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

শুক্রবার (৩১ মে) বিকালে চট্টগ্রাম নগরীর চন্দনপুরা বংশাল বাড়িতে গিয়ে প্রয়াত নেতার কবর জেয়ারত ও শ্রদ্ধা জানান তিনি।

এছাড়া চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি নীলুফার কায়সার ও আনোয়ারা উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম খান শওকতের কবরেও ফুলের শ্রদ্ধা জানিয়ে ও জেয়ারত করেন তিনি।

শ্রদ্ধা নিবেদনের পর নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক সাংবাদিকদের বলেন, আনোয়ারাবাসী জিম্মিদশা থেকে মুক্তির জন্য গণরায় দিয়েছে। ভোট শেষ, এখন প্রমাণ করার পালা। আগামী ৫ বছর মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার যে কমিটমেন্ট সেই ধারাবাহিকতায় স্মার্ট আনোয়ারা বানাতে চাই। তিনি আনোয়ারার উন্নয়নে সময়োচিত নানা পদক্ষেপের জন্য অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানকে ধন্যবাদ জানান।

শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. ইদ্রিস, সাবেক চেয়ারম্যান আবদুল গাফফার চৌধুরী, ইয়াছিন হিরু, নাজিম উদ্দীন সুজন, মঈন উদ্দীন খান পিন্টু, ব্যবসায়ী মোজাম্মেল হক, সাবেক ছাত্রনেতা জিয়া উদ্দীন বাবলু, শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা তাঁতী লীগের সহসভাপতি আজিজুল হক আজিজ, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, মো. মহিউদ্দিন ও মাহতাব হোসেন জুয়েলসহ আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/এসএ

Scroll to Top