কাভার্ডভ্যানে ঝুঁকিপূর্ণ গ্যাস বিক্রি: লাখ টাকা জরিমানা

চাটগাঁ নিউজ ডেস্কঃ সাতকানিয়ায় ঝুঁকিপূর্ণভাবে ভ্রাম্যমান সিএনজি ফিলিংস্টেশন স্থাপন করে গ্যাস বিক্রির সময় একজনকে হাতেনাতে ধরা হয়েছে। এসময় এক লাখ টাকা জরিমানা সহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

আটক মোক্তার আহমদ (৪৭) উপজেলার ধর্মপুর ইউনিয়নের উত্তর ধর্মপুর, ১নং ওয়ার্ডের গোলাম নবীর পুত্র।

সোমবার (২২ জানুয়ারি) উপজেলার এওচিয়া ইউনিয়নের দেওদিঘী বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনার সময় তাকে ধরা হয়। সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী এই অভিযানের নেতৃত্ব দেন।

জানা যায়, চলমান গ্যাস সংকটকে পুঁজি করে দীর্ঘদিন ধরে কাভার্ডভ্যানে অবৈধভাবে সিএনজি অটোরিকশাসহ থ্রি হুইলার যানবাহনে গ্যাস সরবরাহ করে আসছিল একটি চক্র। খবর পেয়ে অভিযান চালিয়ে চক্রটির এক সদস্যকে আটক করতে সক্ষম হয় উপজেলা প্রশাসন।

এ বিষয়ে সাতকানিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী চাটগাঁ নিউজকে জানান, লাইসেন্স ব্যতীত ভ্রাম্যমান সিএনজি ফিলিং স্টেশন বসিয়ে কাভার্ডভ্যান থেকে সরাসরি সিএনজি অটোরিকশাতে ঝুঁকিপূর্ণভাবে গ্যাস বিক্রির সময় একজনকে হাতেনাতে আটক করা হয়।

এসময় ঝুঁকিপূর্ণভাবে সিএনজি গ্যাস বিক্রির দায়ে সিএনজি সিলিন্ডার ভর্তি কাভার্ডভ্যানটি আটকসহ এক লাখ টাকা অর্থদন্ড প্রদান করা হয় বলে জানান তিনি।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top