কাপ্তাই পুলিশ চেক পোস্টে যোগদান করেছে ট্রাফিক সদস্য

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির  জেলার কাপ্তাই উপজেলার প্রবেশদ্বার  রেশমবাগান  পুলিশ চেকপোস্ট ট্রাফিক বিভাগের  সদস্যরা কাজে যোগদান করেছেন।

সোমবার (১২ আগস্ট)  কাপ্তাই ট্রাফিক বিভাগের  সদস্যরা কর্মস্থলে কাজ শুরু করে।

সাম্প্রতিক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে দেশে বিরাজমান রাজনৈতিক অস্তিরতা এবং গত ৫ আগস্ট শেখ হাসিনার আকস্মিক পদত্যাগসহ নানা কারণে দেশের বিভিন্ন জায়গায় পুলিশের স্থাপনা সমূহে আক্রমণ করে নির্বিচারে পুলিশ সদস্যদের হত্যা, আহত ও জ্বালাও পোড়ায়ের করণে দেশের অধিকাংশ থানা,  ফাঁড়িতে দায়িত্বরত পুলিশরা কর্মস্থল ত্যাগ করে।

পরবর্তীতে গত ৬ আগস্ট হতে সারাদেশের পুলিশ সদস্যরা ১১ দফা দাবিতে কর্মবিরতি পালন করে। তাদের দাবি সমূহ পূরণ করবে মর্মে পুলিশের উর্ধতন কর্তৃপক্ষ ও সদ্য দায়িত্বপ্রাপ্ত প্রধান উপদেষ্টাসহ অন্যান্য উপদেষ্টাদের আশ্বাসের প্রেক্ষিতে অবশেষে  তাদের কর্মবিরতি ত্যাগ করে পুলিশ সদস্যরা  গত শুক্রবার (৮ আগস্ট)  হতে কর্মস্থলে কাজ শুরু করেন।

এসময় কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই আশরাফ, টিআই জয়দেব, সার্জেন্ট মাসুদ, সার্জেন্ট ফজলে রাব্বি,সার্জেন্ট মুজাহিদ, টিএসআই সংঘ প্রিয়, এটিএসআই,নাহিদ, সফিক, ত্রিদিব, কনস্টেবল নোমান সহ পুলিশ সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা যায়।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই ট্রাফিক বিভাগের টিআই আশরাফ ও টিআই জয়দেব   বলেন, উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশে  আমরা আজ( সোমবার)  হতে স্বাভাবিক নিয়মে পুলিশ চেকপোস্ট  কার্যক্রম শুরু করেছি। আমরা  ছাত্র, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকল স্তরের মানুষের  সহযোগিতা কামনা করছি।

চাটগাঁ নিউজ/ঝুলন/এআইকে

Scroll to Top