কাপ্তাইয়ে বিদ্যুৎ বিভাগের অভিযানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের অভিযানে বকেয়া বিদ্যুৎ বিল বাকি থাকায় গত ৩ দিনে ২০ জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে ।

এদিকে মঙ্গলবার (১২ডিসেম্বর) বিদ্যুৎ বিল বকেয়ার জন্য কাপ্তাই উপজেলার ৪ নং কাপ্তাই ইউনিয়ন এর  শিল্প এলাকার ১২জন গ্রাহকের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের উপ-  সহকারী প্রকৌশলী নুরুল আলম নেতৃত্বে ৮সদস্য একটি টিম এই অভিযান পরিচালনা  করেন।

এসময় উপ – সহকারী প্রকৌশলী জানান, কাপ্তাই শিল্পএলাকার ৩১জন গ্রাহকের নিকট ২লাখ ৫২হাজার টাকা বকেয়া রয়েছে। কিন্ত দীর্ঘ দিন যাবৎ পরিশোধ করছেনা।এমতাবস্থায় মঙ্গলবার  ১২জন গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করা সহ বিদ্যুৎ তার নিয়ে আসা হয়। অন্যান্য গ্রাহকরা তাৎক্ষণিক টাকা পরিশোধ করে।

তিনি আরোও জানান গতকাল সোমবার রাঙামাটি সদর উপজেলার ধনপাতা এবং গত রবিবার কাপ্তাই উপজেলার  চিৎমরম ইউনিয়নে সর্বমোট ৮ টি বিদ্যুৎ সংযোগ বিচ্ছন্ন করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

কাপ্তাই বিদ্যুৎ সরবরাহ বিভাগের আবাসিক প্রকৌশলী মু: আশিক সরকার বলেন, যাদের বকেয়া বিল বাকি আছে তাদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হচ্ছে। তিনি, সরকার এবং বিদ্যুৎ বিভাগের নির্দেশনা অনুযায়ী গ্রাহকদেরকে প্রি- পেইড মিটারে বিদ্যুৎ স্থাপন করার অনুরোধ জানান।

Scroll to Top