কাপ্তাইয়ে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ সম্পন্ন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি হোসেনকে বরণ করা হয়েছে।  সেই সাথে বিগত উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মফিজুল হক এবং মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমাকে বিদায় দেওয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জুন) সকাল সাড়ে ১১ টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষ “কিন্নরীতে এই বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মো মহিউদ্দিন।

এসময় নব নির্বাচিত ও বিদায়ী উপজেলা পরিষদ এর চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদেরকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় সভাপতির বক্তব্যে ইউএনও মো মহিউদ্দিন বলেন, বিদায়ী উপজেলা পরিষদ অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে প্রশাসনের সাথে সমন্বয় করে কাজ করেছেন সেটাই প্রশংসারযোগ্য। আমি আশা করবো, নতুন পরিষদ সকলের সাথে সমন্বয় করে উপজেলার কার্যক্রমকে আরোও গতিশীল করবে।

এসময় নব নির্বাচিত জনপ্রতিনিধিগণ সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়া বিদায়ী উপজেলা পরিষদ এর জনপ্রতিনিধিরা সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিদায় ও বরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য বক্তব্য রাখেন- উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কৃষিবিদ ডা: এনামুল হক হাজারী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুইহ্লা অং মারমা, উপজেলা পিআইও রুহুল আমিন, ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, তথ্যসেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, ১১৯ নং ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা এবং কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা আজ বৃহস্পতিবার (২০ জুন) সকাল ১০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ এর সম্মেলন কক্ষ কিন্নরী তে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিউদ্দিন।

এসময় বিদায়ী উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুইহ্লা অং মারমা, কাপ্তাই থানার ওসি আবুল কালাম সহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় কোন রকম সহিংসতা ছাড়া বিগত উপজেলা পরিষদ নির্বাচন এবং কেপিএম সিবিএ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পাদন হওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়।

চাটগাঁ নিউজ/ঝুলন/এসআইএস

Scroll to Top