কাপ্তাইয়ে কর্মী সভায় দীপংকর তালুকদার এমপি : তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ

শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, দ্বাদশ সংসদ নির্বাচন আসন্ন। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনের আগে তৃনমুল পর্যায়ের নেতাকর্মীরা আওয়ামীলীগের উন্নয়নকে জনগণের দোঁয়ারে দোঁয়ারে গিয়ে তুলে ধরতে হবে। মনে রাখতে হবে তৃনমুল নেতাকর্মীরা আওয়ামীলীগের প্রাণ। সকলে মিলে  আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় বসাতে হবে।

তিনি  কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

শুক্রবার( ১৬ জুন) বিকাল ৪টায় হতে শুরু হয়ে রাত ৯ টা ২০  টা অবদি এই কর্মী সভায় আওয়ামী লীগ এবং অঙ্গ ও  সহযোগী সংগঠন এর উপজেলা শাখা ও ৫টি ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই ছাইন চৌধুরী এর সভাপতিত্বে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল এবং যুগ্ম সম্পাদক সুজন তনচংগ্যা ধনা।

কর্মী সভায়  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন  রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুসা মাতব্বর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুই প্রু চৌধুরী, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মফিজুল হক, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক মোঃ হানিফ, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সসম্পাদক মোঃ শাওয়াল উদ্দিন।

Scroll to Top