কাপ্তাইয়ে অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

কাপ্তাই প্রতিনিধিঃ রাঙামাটির কাপ্তাইয়ে পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখা ও বাসি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয় রোধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এসময় অনিয়মের অভিযোগে একাধিক দোকানকে ১৫ হাজার টাকা জরিমানা ধরা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার রাইখালী বাজারে এই অভিযান পরিচালনা করেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা হাকিম মো. মহিউদ্দিন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথা।

এই বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা ফারহানা পৃথা চাটগাঁ নিউজকে জানান, বাজার মনিটরিংয়ের সময় ভোক্তা অধিকার সংরক্ষন আইন লঙ্ঘনের দায়ে রাইখালী বাজারে ৪টি দোকানকে সর্বমোট ১৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। রমজান মাসে যাতে ভোক্তাদের চাহিদাকে পুঁজি করে অসাধু ব্যবসায়ীরা বেশি মূল্যে পণ্য বিক্রি করতে না পারে তার জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনার সময় চন্দ্রঘোনা থানার ওসি মো. আনছারুল হক, কাপ্তাই উপজেলা বাজার কর্মকর্তা অভিজিৎ বড়ুয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের উপ-প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক মো. ইলিয়াস এবং চন্দ্রঘোনা থানার পুলিশ সদস্যরা সহায়তা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top