কর্ণফুলী নদী থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে কর্ণফুলী নদী থেকে অদ্রিপ অহন সায়ান (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ২টায় কর্ণফুলী নদীর অভয়মিত্র ঘাট এলাকা থেকে উদ্ধার করে নৌ-পুলিশ।

বৃহস্পতিবার ৩১ আগস্ট বেলা ৩টার দিকে খবর পেয়ে নিহতের বাবা বিশ্বজিৎ দাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ শনাক্ত করেন। সায়ান বাকলিয়া থানার পশ্চিম বাকলিয়া কেডিএস গলিতে পরিবারের সাথে বসবাস করতো।

চকবাজার থানার উপ-পরিদর্শক মো. ইমরান গণমাধ্যমকে বলেন, গত মঙ্গলবার দুপুর থেকে সায়ান চকবাজার এলাকা থেকে নিঁখোজ ছিল। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে ওইদিন বিকেলে থানায় একটি সাধারণ ডায়েরি করেন সায়ানের বাবা বিশ্বজিৎ দাশ। বৃহস্পতিবার নৌ-পুলিশের কাছ থেকে খবর পেয়ে হাসপাতালের মর্গে তিনি মরদেহ শনাক্ত করেছেন। সায়ান হাজী মোহাম্মদ মহসীন স্কুলে ৭শ শ্রেণিতে পড়তো।

সদরঘাট নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম উল্লাহ গণমাধ্যমকে বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার দুপুর ২টার দিকে অভয়মিত্র ঘাট এলাকা থেকে অজ্ঞাত এক কিশোরের মরদেহ উদ্ধার করি। মরদেহের শরীরে হাজী মোহাম্মদ মহসীন স্কুলের লোগোসম্বলিত ড্রেস পরিহিত। মরদেহের পরিচয় শনাক্তের জন্য আমরা বিভিন্ন থানায় ম্যাসেজ দিলে বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে নিহতের বাবা মরদেহ শনাক্ত করেছেন। মরদেহ পরিবারে হাতে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

Scroll to Top