কর্ণফুলী থেকে উদ্ধার লাশের পরিচয় মিলেছে

চাটগাঁ নিউজ ডেস্কঃ কর্ণফুলী নদীর সদরঘাট বাংলা বাজার আনু মাঝির ঘাট থেকে উদ্ধার হওয়া লাশের পরিচয় পাওয়া গেছে।

সোমবার (২৫ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশটি শনাক্ত করেছেন নিহতের স্বজনরা। নিহতের নাম মিনু রানী দে (৭০)।

এর আগে রবিবার (২৪ মার্চ) রাত সাড়ে দশটার দিকে কর্ণফুলী নদীর সদরঘাট বাংলা বাজার আনু মাঝির ঘাট এলাকায় ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে সদরঘাট নৌ-পুলিশ।

জানা যায়, নিহত মিনু রানী ফটিকছড়ি উপজেলার ভূজপুর কাজির হাট এলাকার মৃত কালিপদ দে’র স্ত্রী। তার দুই ছেলে ও চার মেয়ে রয়েছে বলে জানিয়েছেন নিহতের নাতী আকাশ দত্ত। বর্তমানে তিনি তার ছেলেদের সাথে নগরীর দিদার মার্কেট এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন।

নিহতের নাতী আকাশ দত্ত বলেন, আমার দাদি গতকাল রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে বাসা থেকে হাঁটতে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির পর শুনি নদীতে লাশ পাওয়া গেছে তখন হাসপাতালে গিয়ে দেখি উদ্ধার হওয়া লাশটি আমার দাদীর। আমরা পরিচয় শনাক্তের পর ময়নাতদন্ত করে পুলিশ আমাদেরকে লাশ বুঝিয়ে দিয়েছে। তবে এখনো ময়নাতদন্তের রিপোর্ট পায়নি।

এই বিষয়ে সদরঘাট নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল হক চাটগাঁ নিউজকে জানান, উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে। স্বজনরা তাকে নিয়ে গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ঘটনার কারণ জানা যাবে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top