কর্ণফুলীতে জমি নিয়ে বিরোধে ছেলের হাতে বাবা খুন

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের কর্ণফুলীতে সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরে ছেলের হাতে সৎ বাবা নুরুল হক চৌধুরী (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার বড়উঠান ইউনিয়নের শাহমীরপুর ৬ নম্বর ওয়ার্ডের গোয়াল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নুরুল হক চৌধুরী (৭০) ওই এলাকার বাসিন্দা বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

প্রতিবেশি সাইফুল ইসলাম শাওন জানান, গত এক সপ্তাহ আগে নিহতের দুই সন্তান নেজাম উদ্দিন (৩৩) ও মিজানুর রহমান (২৫) প্রবাস থেকে দেশে আসে। দেশে আসার পর থেকে পিতা-পুত্রের মধ্যে পারিবারিক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার ঝগড়াঝাটিও হয়।

তিনি বলেন, বুধবার সন্ধ্যার দিকে ঘরের দরজা বন্ধ অবস্থায় বাবা-ছেলের মাঝে ঝগড়া শোনা যায়। এক পর্যায়ে ঘরের মধ্যে থেকে চিৎকারের শব্দ শুনে ছুটে এসে দেখা যায় ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে পিতা নুরুল হক চৌধুরীর নিথরদেহ। সঙ্গে সঙ্গে আমরা দ্রুত পুলিশ প্রশাসনকে খবর দিই। এরপর ঘটনা স্থলে পুলিশ আসে।

স্থানীয় বড়উঠান ইউপি চেয়ারম্যান মো. দিদারুল আলম বলেন, নিহতের দুই প্রবাস ফেরত ছেলেদের জমির ভাগ নিয়ে বাবার সাথে বিরোধে জড়িয়েছিলেন। এই ঘটনাকে কেন্দ্র করেই তিনি খুন হতে পারেন। নিহতের সংসারে স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে বলেও জানান তিনি।

বুধবার রাত দশটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের দুই ছেলেকে ঘটনাস্থলে পাওয়া যায়নি বলে নিশ্চিত করে কর্ণফুলী থানা পুলিশ।

কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) বলেন, আমাদের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেছে। প্রাথমিক সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হবে। খুনের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

চাটগাঁ নিউজ/সাজ্জাদ/জেএইচ/এসএ

Scroll to Top