কর্ণফুলীতে চালককে গাছের সঙ্গে বেঁধে সিএনজি ছিনতাই

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় মামুনুর রশীদ (২৮) নামের এক চালককে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশাটির মালিক বাঁশখালী উপজেলার মিজানুর রহমান (২৯) বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে সিএমপির কর্ণফুলী থানায় মামলা হয়েছে।

মামলার আসামিরা হলেন-বাঁশখালী উপজেলার চেচুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে তারেক (৩০) এবং একই এলাকার মনির আহমদের ছেলে শাকিল (২৯)।

এজাহার সূত্রে জানা গেছে, আসামি তারেক চালকের পরিচিত। আসামিরা ঘটনার দিন বিকেলে বাঁশখালী চেচুরিয়া এস.কে.বি ক্লাবের সামনে থেকে মইজ্জ্যারটেক যাওয়া এবং ফের একই স্থানে আসার জন্য ১ হাজার টাকায় সিএনজি ভাড়া করেন।

পরে চালক তাঁদের দুজনকে মইজ্জ্যারটেক নিয়ে যায়। তাঁরপর আসামিরা জরুরি কাজের কথা বলে চালককে আবাসিকের ভেতরে নিয়ে গিয়ে রশি দিয়ে হাত-পা এবং গামছা দিয়ে মুখ বেঁধে ব্যাপক মারধর করেন।

তারপর নাম্বার বিহীন সিএনজি অটোরিকশা নিয়ে পালিয়ে যান। পরে চালক কোন মতে মালিক মিজানের সাথে যোগাযোগ করলে মালিক এসে চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনির হোসেন বলেন, ‘চালককে মারধর করে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

চাটগাঁ নিউজ/এআইকে

Scroll to Top